গোয়াইনঘাটে চাচা-ভাতিজার চমক

6

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে :
গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নে চাচা ভাতিজার চমক। এ ইউনিয়নে চাচা মিনহাজ উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এবং ভাতিজা মোজাহিদ আলী মেম্বার নির্বাচিত হয়েছেন। ৩য় ধাপের নির্বাচনে ২৮ নভেম্বর রবিবার গোয়াইনঘাটের ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। সাবেক ইউপি সদস্য বিএনপি নেতা মিনহাজ উদ্দিন চশমা প্রতীকে ৪ হাজার ১শত ভোট পেয়ে ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীকে ৪ হাজার ৮৮ ভোট পান।
১২ ভোটের ব্যবধানে আমিনুর রহমান চৌধুরী পরাজিত করে মিনহাজ উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত হয়।
আলাপকালে নব নির্বাচিত চেয়ারম্যান মিনহাজ উদ্দিন বলেন আমার বাবা মদরিছ আলী ফতেহপুর ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন, আমিও দীর্ঘদিন ইউপি সদস্য ছিলাম, আমাদের পরিবার জনসেবায় সবসময় নিয়োজিত ছিল, আছে এবং থাকবে। আমার ইউনিয়নের জনগণ আস্থা আর বিশ্বাস নিয়ে আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছে, আমি সততা ও নিষ্ঠার সাথে কাজ করার চেষ্টা করব। এতে সকালের সহযোগিতা কামনা করেন তিনি।
নব নির্বাচিত ইউপি সদস্য (ভাতিজা) মোজাহিদ জানান আমি নতুন মেম্বার নির্বাচিত হযেছি। আমার দাদা চেয়ারম্যান ছিলেন, চাচা মেম্বার ছিলেন, এবার চাচা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আমার পরিবারের ঐতিহ্য ধরে রাখার চেষ্টা করব। তিনি ওর্য়াড ও ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে সকলের সহযোগিতা কামনা করেন।