নয়াসড়কে ফুড কোম্পানীর বিক্রয় প্রতিনিধিকে ছুরিকাঘাত করে ছিনতাই

3

স্টাফ রিপোর্টার :
নগরীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ফুড কোম্পানির এক বিক্রয় প্রতিনিধি আহত হয়েছেন। বুধবার ১ ডিসেম্বর দুপুর পৌনে ১২টার দিকে নয়াসড়ক এলাকায় এ ঘটনাটি ঘটে। এ সময় আহত আব্দুল আলী (২৫) এক ছিনতাইকারীকে ঝাপটে ধরলেও আরো দু’জন পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আজ বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হবে।
বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জানান, আটককৃত শিপন পেশাদার ছিনতাইকারী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আটককৃত ছিনতাইকারীর নাম শিপন আহমদ (২৮)। সে সুনামগঞ্জের দিরাই থানার ভাটিপাড়া (তালাপাড়) গ্রামের লালসাদ আহমদের পুত্র। সে বর্তমানে নগরীর কাজিটুলার একটি বাসায় ভাড়া থাকে।
পুলিশ ও ছিনতাইকারীদের কবলে পড়া যুবকের বাবা আবুল কাশেম জানান, নগরীর কাজীটুলা এলাকার বাসিন্দা আবুল কাশেমের পুত্র ও আহমদ ফুড’র বিক্রয় প্রতিনিধি আব্দুল আলী (২৫) বুধবার দুপুর পৌনে ১২টার দিকে অফিসের ৪৫ হাজার টাকা নিয়ে বাসার দিকে যাচ্ছিলেন। নগরীর নয়াসড়ক পয়েন্টস্থ ফুলকলির সামনে আসামাত্র আব্দুল আলীকে ৩ ছিনতাইকারী ঘিরে ধরে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নিতে চায়। এ সময় ছিনতাইকারী শিপন আহমদকে ঝাপটে ধরেন আব্দুল আলী। শিপনকে ছাড়াতে বাকি দুই ছিনতাইকারী এলোপাতাড়ি ছুরিকাঘাত করলেও শিপনকে ছাড়েননি সাহসী যুবক আব্দুল আলী। তার চিৎকার শুনে এ সময় নয়াসড়ক পয়েন্টে দায়িত্বরত পুলিশ সার্জেন্ট জয়ন্ত এগিয়ে গিয়ে স্থানীয় ও পথচারীদের সহায়তায় ছিনতাইকারীকে আটক ও আব্দুল আলীকে উদ্ধার করেন। তবে বাকি ২ ছিনতাইকারী পালিয়ে যায়। পরে আব্দুল আলীকে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে, ট্রাফিক সার্জেট জয়ন্ত খবর দিলে শাহজালাল মাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারী শিপনকে আটক করে কোতোয়ালি থানায় নিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে শাহজালাল মাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুর রহিম বলেন, ছিনতাই শিপন বর্তমানে কোতোয়ালি থানায় রয়েছে। আজ তাকে আদালতে প্রেরণ করা হবে।