দরগাহ গেইট থেকে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

11

স্টাফ রিপোর্টার :
নগরীর দরগাহ গেইট থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার সন্ধ্যার দিকে হোটেল জমজম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জের নবীগঞ্জ থানারসুলতানপুর গ্রামের মৃত মনসুর উল্লাহর পুত্র শাহীন মিয়া (৩৬), গোয়াইনঘাট থানার হাদারপাড়ার মুজিবুর রহমানের পুত্র সেলিম আহমদ (৩৬), শাহপরান থানার বোরহান উদ্দিন রোডের সাদাটিকরের মৃত আব্দুল মোছাব্বিরের পুত্র মোস্তাক আহমদ (৪৭)।
পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬ টার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের এসআই(নিঃ)/মোঃ আতিকুর রহমান, এএসআই (নিঃ) প্রদীপ কুমার সিংহ, কনস্টেবল জীবন মিয়া, কনস্টেবল আব্দুল ওয়াহিদ গোপন সংবাদের ভিত্তিতে নগরীর দরগাহ গেইট হোটেল জমজম আবাসিকের ৩য় তলার ৩১০ নম্বর রুমে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শাহীন মিয়া, মোস্তাক আহমদ ও সেলিম আহমদকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট সিলেট শহরের কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকা সহ আশপাশ এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। উক্ত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।