১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

3

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের চুনারুঘাট এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। মঙ্গলবার রাতে পূর্ব পাকুরিয়া গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার মুচিকান্দি গ্রামের মৃত মুক্তার মিয়ার পুত্র মো: আরিফ মিয়া (২২) ও একই থানার আসলা গ্রামের মো: আজগর আলীর পুত্র মো: তোফাজ্জল হোসেন (১৯)।
র‌্যাব-৯ জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিলেট এর আওতাধীন সিপিসি- ২, (শ্রীমঙ্গল ক্যাম্প), মৌলাভীবাজার এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ৩০ নভেম্বর রাত ১০ টার দিকে চুনারুঘাট থানার পূর্ব পাকুরিয়া গ্রামের বটতলা মোড় এর মোঃ আবুল কাশেম এর মালিকানাধীন “প্রমি হোটেল” নামক দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: আরিফ মিয়া ও মো: তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করে র‌্যাব।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় অবৈধভাবে মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রাখার অপরাধের কথা স্বীকার করে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর টেবিল ১৯(খ) ধারা মূলে মামলা দায়ের পূর্বক হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানিয়েছেন।