বিজয়ের ৫০ বছর পূর্তিতে সম্মিলিত নাট্য পরিষদের দুইদিন ব্যাপী বিভাগীয় পথনাট্যোৎসব শুরু আজ

7

সম্মিলিতনাট্য পরিষদ, সিলেট’র আয়োজনে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বিজয়ের ৫০ বছর উপলক্ষে ১লা ডিসেম্বর ও ২রা ডিসেম্বর দুইদিনব্যাপী বিভাগীয় পথনাট্যোৎসব শুরু হতে যাচ্ছে আজ বুধবার। দুইদিন ব্যাপী সিলেট বিভাগীয় পথনাট্যোৎসবে অংশ নিবে সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজারের নাট্য ও সাংস্কৃতিক প্রায় ১৯টি সংগঠনের শিল্পীবৃন্দ। আজ ১ ডিসেম্বর বুধবার বিকেল ৪টায় উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান শেষে অনুষ্ঠিত হবে নৃত্য, শিশুদের পরিবেশনায় নাটক ও বিভিন্ন নাট্যদলের পথনাটক প্রদর্শনী।
দুইদিন ব্যাপী সিলেট বিভাগীয় পথনাট্যোৎসবে অংশ নিবে জীবন সংকেত হবিগঞ্জ, প্রতীক থিয়েটার হবিগঞ্জ, সুনামগঞ্জ প্রসেনিয়াম, সপ্তস্বর নাট্যদল, মৌলভীবাজার, উদীচী সিলেট, লিটল থিয়েটার সিলেট, কথাকলি সিলেট, নাট্যালোক (সুরমা) সিলেট, নাট্যনিকেতন সিলেট, নাট্যমঞ্চ সিলেট, নগরনাট, প্রতিবেশী নাট্যগোষ্ঠী সিওমেক সিলেট, নৃত্যশৈলী সিলেট, এমকা সিলেট, পাঠশালা সিলেট, মৃত্তিকায় মহাকাল ও থিয়েটার একদল ফিনিক্স।
সম্মিলিতনাট্য পরিষদ, সিলেট’র সভাপতি মিশফাক আহমেদ মিশু ও সাধারণসম্পাদক রজত কান্তি গুপ্ত সিলেট বিভাগীয় পথনাট্যোৎসবে স্বাস্থ্যবিধি মেনে সকল নাট্যমোদী দর্শক, সুধীজন, সাংবাদিকবৃন্দসহ সকলের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন। বিজ্ঞপ্তি