সিলেট জেলা ইমাম সমিতির নির্বাহী পরিষদের সভা ॥ কানাইঘাট, জকিগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা

5

বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট জেলা শাখার নির্বাহী পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়। জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মোহাম্মদ এহসান উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা জালাল উদ্দীন ভূইঁয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে মহাগ্রন্থ আল কুরআন থেকে তিলাওয়াত করেন জেলা দফতর সম্পাদক মাওলানা আব্দুল আহাদ নুমানী।
সভায় ইমাম- মুয়াজ্জিন ডিরেক্টরী তৈরির কাজ ডিসেম্বরের ৩১ তারিখের মধ্যেই সমাপ্ত করা, আগামী ২০২২ সালের মার্চের ভিতরেই প্রত্যেক উপজেলা শাখা পুনর্গঠন করা, উপজেলা সভাপতি ও সেক্রেটারীদের প্রতিটি ইউনিয়ন শাখা গঠন করার নির্দেশ প্রধান করা হয়। এছাড়া সভায় কানাইঘাট, জকিগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার দায়িত্বশীলদের সাথে দীর্ঘদিন ধরে যোগাযোগ করে তাদেরকে কোন কাজে না পাওয়া এবং কোন সাড়া না পাওয়ায় উক্ত ৩ উপজেলা বিলুপ্ত ঘোষনা করে নতুনভাবে গঠন করার জন্য দায়িত্বশীল নিযুক্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় বক্তব্য রাখেন, জেলা সহ-সভাপতি মাওলানা তাহসীল উদ্দিন কাসেমী, সহ-সভাপতি মাওলানা আবদুল মতিন, সহ-সভাপতি মাওলানা আবুল বাশার, অর্থ সম্পাদক হাফেজ মাওলানা আকমল হোসাইন, জয়েন্ট সেক্রেটারী মাওলানা হাফিজ শিহাব উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি মাওলানা নুমান আহমদ কাওসার, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল ওদুদ চৌধুরী, মাওলানা ওয়ারিছ উদ্দিন, মাওলানা ইলিয়াছ আহমদ, প্রচার সম্পাদক মাওলানা লোকমান আহমদ, দপ্তর সম্পাদক মাওলানা আব্দুল আহাদ নুমানী, শাহিদুর রহমান, মাওলানা এনামুল হক, মাওলানা শামসুজ্জামান, মাওলানা এরশাদ আহমদ, মাওলানা মাসুম আহমদ, মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা নিজাম উদ্দিন, মাওলানা সিকন্দর আলী, মাওলানা গোলাম নুর ও মাওলানা আতাউর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি