বেগম জিয়ার সুস্থতায় ইসলামী ঐক্যজোট সিলেট জেলার আলোচনা সভা ও দোয়া

6

বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়ার সুস্থতার জন্য ইসলামী ঐক্যজোট সিলেট জেলা কমিটির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বাদ আসর বন্দরবাজারস্থ এলাকায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভা থেকে শুক্রবার জুম্মার নামাজের পর দেশের সকল মসজিদে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশুরোগ মুক্তি কামনা করে মোনাজাত করার জন্য সকল মসজিদের ইমাম, আলেম-উলামা ও দেশের সকল মুসলিম জনতার প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী ঐক্য জোটের নেতৃবৃন্দ।
ইসলামী ঐক্যজোটের সিলেট জেলা কমিটির সভাপতি মুফতি আব্দুল করিম হক্কানী সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি, সুপ্রীম কোর্টের আইনজীবী মাওলানা আব্দুর রকীব এডভোকেট বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ্য। রাষ্ট্রীয় অবহেলায় দিনে দিনে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন হচ্ছে। এভাবে একজন বয়োজেষ্ঠ বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিকে কোনভাবে অবহেলা করা যায় না। তাই যত তারাতাড়ি সম্ভব তার সুচিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রদানের জন্য তিনি সরকারের প্রতি আহ্বান জানান।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মাওলানা মোজাম্মেল হক, জেলা কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুস সবুর, জোবায়ের আনছারী, সাধারণ সম্পাদক ইলিয়াছ বিন রিয়াছত, প্রচার সম্পাদক মাওলানা মুজিবুর রহমান, সহ-সম্পাদক আব্দুর রহিম প্রমুখ। বিজ্ঞপ্তি