কাজলশাহ পপুলার মেডিকেল সেন্টারে শিশু বলাৎকারের অভিযোগ

13

স্টাফ রিপোর্টার :
নগরীর কাজলশাহ এলাকায় টেষ্ট করাতে এসে বলাৎকারের শিকার হয়েছে ১১ বছর বয়সী এক শিশু। ঘটনাটি ঘটেছে পপুলার মেডিকেল সেন্টারে। বলাৎকারের শিকার শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
জানা যায়, নগরীর কাজলশাহ এলাকায় পপুলার মেডিকেল সেন্টারে মঙ্গলবার বিকেলে টেষ্ট করাতে নিয়ে আসেন ভিকটিমের প্রবাসী পিতা। টেষ্ট করানোর এক পর্যায়ে দায়িত্বরত টেকনিশিয়ান তানভীর আহমদ ফায়েক শিশুটিকে কৌশলে বলাৎকার করে। সে কান্নাকাটি করলে তার অভিভাবক বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক মেডিকেল সেন্টার কর্তৃপক্ষকে জানান। এতে কোন সন্তোষজনক জবাব না পাওয়ায় ৯৯৯ এ কল করেন তিনি। ৯৯৯ থেকে তাকে মেডিকেল কর্তৃপক্ষের সাথে আলাপ করে সমাধানের পরামর্শ দেয়া দেয়া হয়।
নাম প্রকাশের অনিচ্ছুক শিশুটির পিতা অভিযোগ করে বলেন, আমি দীর্ঘদিন প্রবাসে ছিলাম, প্রবাস আর আমার দেশের মধ্যে আকাশ-পাতাল ব্যবধান। আমি ৯৯৯ এ কল করে তিন-চার বার অভিযোগ দেয়ার পর সেখান থেকে আমাকে মেডিকেল কর্তৃপক্ষের সাথে আলাপ করে সমাধানের পরামর্শ দেয়া হয়েছে।
এ বিষয়ে কোন মামলা দায়ের করবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি নিয়ে বিভিন্ন মহল মামলা না করতে অনুরোধ করছেন। আমি একটু সময় নিচ্ছি, স্বজনদের সাথে পরামর্শ কবে সিদ্ধান্ত নেবো।
অভিযোগের ব্যাপারে জানতে চাইলে পপুলার মেডিক্যাল সেন্টারের ম্যানেজার সিরাজুল ইসলাম বলেন, আমরা অভিযোগ শুনেছি, ঘটনার সময় আমরা নামাজে ছিলাম। রুমে কী হয়েছে আমি সঠিক বলতে পারবো না। তবে বিষয়টি আমরা গুরুত্ব সহকারে খতিয়ে দেখছি।