ফিনলে টি কোম্পানির বিপণন বিভাগের গেট টুগেদার

36

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
ওয়ান টিম, ওয়ান ড্রিম এই শ্লোগান নিয়ে ফিনলে টি কোম্পানি বিপণন বিভাগের উদ্যোগে দেশের সকল সেলস মার্কেটিং অফিসার নিয়ে একটি গেট টুগেদার প্রোগ্রাম সম্পন্ন হয়েছে।
গেট টুগেদার অনুষ্ঠানে মার্কেটিং ব্যবস্থাপক সাব্বির শাহাবুদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন ফিনলে টি কোম্পানির চীফ এক্সিকিউটিভ সালেক আহমেদ আবুল মাসরুর।
এসময় উপস্থিত ছিলেন ফিনলে টি কোম্পানির মহা ব্যবস্থাপক মোর্শেদ আহমেদ চৌধুরী এবং হেড অব সেলস মিজানুর রহমান দুলন,এইচ আর বিভাগের মাহবুবুর রহমান।
এছাড়া অন্যান্যদের উপস্থিত ছিলেন কুমিল্লা রিজিওয়নের রিজিওনাল ম্যানেজার রাশেদ হাসান চৌধুরী, চট্রগ্রামের রিজিওয়নের সিহাব উদ্দিন খাঁন, খুলনার রিজিওয়নের নূরে আলম সিদ্দিকী, বগুড়া রিজিওয়নে মি: সৌমেন, ঢাকা রিজিওয়নের প্রদীপ চাকী, অফিস কো-অডিনের্টর রাহাত আহমদ প্রমুখ।
অনুষ্ঠান শুরু হয় গত (১৯নভেম্বর) শুক্রবার সকাল ১০টায় ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার সী সেল পার্কে। যার বিবেচ্য বিষয় হিসেবে ছিল শুভেচ্ছা বক্তব্য, ফটোসেশন, খেলাধূলা, দুপুরের খাবার, সাংস্কৃতিক পরিবেশনা, পুরস্কার বিতরণ, র‌্যাফেল ড্র ।
গেট টুগেদার অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা হয় বিকাল ৫ টায়। তাদের মূল মন্ত্র “দেশব্যাপী ফিনলে চায়ের প্রচার ও বিক্রয় বাড়ানো”। গেট টুগেদার অনুষ্ঠানে অংশ নেন ফিনলে চা শ্রীমঙ্গল ডিপো অপারেটর মো.সাইফুল ইসলাম,ঢাকা ডিপো অপারেটর রাজীব আহমেদ পলাশ, বরিশাল ডিপো অপারেটর কবির আহমদ, বগুড়া ডিপো অপারেটর নূর আলম সিদ্দিকী বাবলা।