র‌্যাবের পৃথক অভিযানে ৪২৫ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
মৌলভীবাজারের কমলগঞ্জ ও কোম্পানীগঞ্জে র‌্যাব-৯ পৃথক অভিযান চালিয়ে ৪২৫ বোতাল বিদেশীসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গত শনিবার রাতে মাদকগুলো উদ্ধার ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতের নাম মো: ইউসুফ আলী (২৫)। সে কোম্পানীগঞ্জ থানার পুরান মেঘঅরগাঁও গ্রামের মৃত আব্দুল মন্নানের পুত্র।
র‌্যাব জানায়, শনিবার রাত সোয়া ১০টায় র‌্যাব-৯ সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের অভিযানে ১০১ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। জানা যায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিলেট এর আওতাধীন সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্প এর আভিযানিক দল আলীনগর হালিমা বাজার এলাকায় অভিযান চালায়। এ অভিযানে জাকির হোটেল এন্ড ভেরাইটিজ স্টোর এর উত্তর-পূর্বে অবস্থিত ভানুগাছ-শমশেরনগর গামী পাকা রাস্তার ব্রীজের নিচ থেকে ১০১ বোতল বিদেশী মদ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।
উদ্ধারকৃত আলামতসমূহ রাতেই কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে, শনিবার রাত ১০ টার দিকে সিপিএসসি, (ইসলামপুর ক্যাম্প) কোম্পানীগঞ্জ থানার ভাটরাই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান মাদক ব্যবসায়ী মোঃ ইউসুফ আলীকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩২৪ বোতল অফিসার্স চয়েজ মদ উদ্ধার করে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর ২৪ (খ)/৪১ ধারায় মামলা দায়ের করে আসামী ও উদ্ধারকৃত আলামত সমূহ কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান।