যুব সমাজের অবক্ষয় রোধে স্পোর্টস ক্লাব প্রতিষ্ঠা প্রশংসনীয় – এমপি হাবিবুর রহমান হাবিব

14
দক্ষিণ সুরমায় তেলিবাজার বলদী এলাকায় কিউ স্পোর্টস ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

দক্ষিণ সুরমায় তেলিবাজার বলদী এলাকায় কিউ স্পোর্টস ক্লাবের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব। শুক্রবার সন্ধ্যায় জাঁকজমকপূর্ণ এই বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেন, তেতলি এলাকায় নান্দনিক স্পোর্টস একাডেমী গড়ে তোলা একটি সুন্দর স্বপ্ন পূরণের অংশ। মাদক, সন্ত্রাস ও যুব সমাজের অবক্ষয় রোধে কিউ স্পোর্টস ক্লাব প্রতিষ্ঠা সত্যিই প্রশংসনীয়। তিনি বলেন, দক্ষিণ সুরমা এক সময় সকল ক্ষেত্রে এগিয়ে ছিলো। জনগণ আমাকে বিশ্বাস করে নির্বাচিত করেছেন। সেই বিশ্বাসের মূল্য আমাকে দিতে হবে। তিনি বলেন, আমরা আশা করছি সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপনে আসবেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাকে একটু সময় দিতে হবে। আমি নির্বাচনী এলাকার মানুষের ঋণ শোধ করতে বদ্ধপরিকর। দক্ষিণ সুরমার বিভিন্ন এলাকায় জমি দিলে রাস্তা বড় হবে, ফুটপাত হবে। রাস্তা হলে জমির দাম বাড়বে। ঢাকা সিলেট ৬ লেন হলে তামাবিল হয়ে ভারত যাওয়া যাবে। পারাইচকে ইপিজেড তৈরি করা হবে। ভারত থেকে বাংলাদেশ এখন অনেক উন্নত। দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। নতুন নতুন প্রকল্প বাস্তবায়ন হলে দেশের চেহারা পাল্টে যাবে। কীন ব্রীজের স্থানে ঝুলন্ত ব্রীজ বা ট্যানেল নির্মাণ করা হবে। বিশ্ববাসী এখন মনে করে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্র হিসাবে পরিণত হবে। তেতলিতে খাস জমি পেলে স্টেডিয়াম নির্মাণ করা হবে। তিনি থানার ওসিদের উদ্দেশ্যে বলেন থানায় কোনো মানুষ যেন হয়রানি শিকার না হয়। আমি সকলের হৃদয় নিংড়ানো ভালোবাসা নিয়ে কবরে যেতে চাই।
শুক্রবার সন্ধ্যায় (১৯ নভেম্বর) প্রবীণ ব্যবসায়ী ও শালিস ব্যক্তিত্ব আলহাজ্ব তফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তরুণ ব্যবসায়ী ও কিউ স্পোর্টস ক্লাবের প্রতিষ্ঠাতা রাশেদ আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন তেতলি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ময়নুল ইসলাম, সিলেট জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট ছালেহ আহমদ হীরা, দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুল হাসান তালুকদার, বনফুল এন্ড কোং এর পার্টনার তরুণ ব্যবসায়ী ও সমাজকর্মী শাহিন আহমদ, শিল্পপতি আব্দুল আহাদ, তেতলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজম আলী, বীর মুক্তিযোদ্ধা আলকাছ আলী, দক্ষিণ সুরমা যুবলীগের আহ্বায়ক নুরুল ইসলাম, বন্দরবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আতিকুর রহমান আতিক, বাংলাদেশ ইট ভাটা মালিক সমিতির সিলেটের সভাপতি আব্দুল আহাদ প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন সিলেট জেলা ধারাভাষ্য সংস্থার সহ-সভাপতি আব্দুল আহাদ ও হেপী আক্তার। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সায়েম আহমদ। বিজ্ঞপ্তি