সিলেটে করোনা শনাক্তের হার ০.৫৬ ভাগ

4

স্টাফ রিপোর্টার :
সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩ জন সর্বশেষ ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ০.৫৬ ভাগ। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানিয়েছে এমন তথ্য।
শুক্রবার ১৯ নভেম্বর সকাল ৮টা থেকে শনিবার২০ নভেম্বর সকাল ৮টার মধ্যে সিলেটে করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৮ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৯ হাজার ২৬৬ জন।
এছাড়া করোনায় সিলেট বিভাগে মৃত্যু হয়েছে ১১৮০ জনের। এর মধ্যে ওসমানী মেডিক্যাল হাসপাতালে ১১৮ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও সিলেট জেলায় করোনায় মৃতের সংখ্যা ৮৬৮ জনের। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৪ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৮ জন রয়েছেন।
এদিকে, সর্বশেষ ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তরা সিলেট জেলার বাসিন্দা। ৫৩৪ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়।
শনাক্তের হার ০.৫৬ ভাগ। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৯৪৩ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৫৫ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৮৭১ জন। সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৭১ জন ও হবিগঞ্জের ৬৬৫৬ জন রয়েছেন শনাক্তের তালিকায়।
সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ ২৪ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ৮ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ২৬৬ জন। তিনি জানান, করোনা আক্রান্ত হয়ে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ৩ জন করোনা রোগী ভর্তি আছেন।