টিকটক বানাতে গিয়ে সেলফি ব্রিজ থেকে সুরমা নদীতে পড়ে কিশোর নিখোঁজ

5

স্টাফ রিপোর্টার :
নগরীর ‘সেলফি ব্রিজ’ নামে খ্যাত কাজিরবাজার সেতুর রেলিং থেকে সুরমা নদীতে পড়ে এক কিশোর নিখোঁজ হয়েছে। শনিবার ২০ নভেম্বর বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে। তবে সন্ধ্যা পর্যন্ত তার নাম-ঠিকানা কিছু জানা যায়নি।
এ বিষয়ে পুলিশও কিছু বলতে পারছে না। তবে স্থানীয়দের খবরের ভিত্তিতে ফায়ার সার্ভিসের একটি ডুুবুরি দল এসে সন্ধ্যা পর্যন্ত ঘটনাস্থল থেকে দুপাশে প্রায় দু কিলোমিটার জায়গা খুঁজেও কিশোরকে উদ্ধার করতে পারেনি বা লাশের সন্ধান পায়নি। আজ রবিবার ২১ নভেম্বর সকালে আবার তারা সন্ধান চালাবে।
এদিকে, স্থানীয়রা বলছেন- শনিবার বেলা ২টার দিকে কাজিরবাজার সেতুর উপরে রেলিংয়ে ওঠে একদল শিশু-কিশোর টিকটক করছিলো। এসময় এক কিশোর নদীতে পড়ে গিয়ে মুহুর্তে তলিয়ে যায়। স্থানীয়রা তৎক্ষণাৎ ফায়ার সার্ভিসকে খবর দিলে ইনচার্জ শফিকুল ইসলামের নেতৃত্বে একদল ডুবুরি সন্ধ্যা পর্যন্ত খুঁজেও নিখোঁজ কিশোরের সন্ধান পায়নি।
এ বিষয়ে সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ডিউটি অফিসার ‘ফায়ার ফাইটার’ আশরাফুল ইসলাম বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে আমাদের একটি ডুবুরি টিম বেলা আড়াইটা থেকে সন্ধ্যা পর্যন্ত খুঁজেও ওই কিশোরের সন্ধান পায়নি। রবিবার সকালে আবারও উদ্ধার চেষ্টা চালানো হবে। ওই কিশোরের নাম-ঠিকানা বা ওর সম্পর্কে কিছুই জানা যায়নি বলে জানান আশরাফুল ইসলাম।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ এ প্রসঙ্গে বলেন, সন্ধ্যার দিকে এমন একটি খবর শুনে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছি। বিস্তারিত এখনও কিছু জানা যায়নি।