দক্ষিণ সুরমা সরকারি হাই স্কুলে সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি প্রাপ্তদের সংবর্ধনা

12
জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়, সিলেট সরকারি উচ্চ বিদ্যালয় ও দক্ষিণ সুরমা সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক (১ম শ্রেণি গেজেটেড কর্মকর্তা পদমর্যাদা) পদে পদোন্নতি প্রাপ্ত শিক্ষদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের উপ-পরিচালক জাহাঙ্গীর কবীর আহাম্মদ।

জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়, সিলেট সরকারি উচ্চ বিদ্যালয় ও দক্ষিণ সুরমা সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক (১ম শ্রেণি গেজেটেড কর্মকর্তা পদমর্যাদা) পদে পদোন্নতি প্রাপ্ত শিক্ষদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় দক্ষিণ সুরমা সরকারি হাই স্কুলে তাদের এ সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ৪জন, সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬জন ও দক্ষিণ সুরমা সরকারি উচ্চ বিদ্যালয়ে ৪ জন শিক্ষক সহ মোট ১৪জন শিক্ষককে সংবর্ধনায় দেওয়া হয়। সভায় পদোন্নতি প্রাপ্ত শিক্ষকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শিক্ষামন্ত্রী ডা. দিপু মনির প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
দক্ষিণ সুরমা সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক বেগম নুছরত হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের উপ-পরিচালক জাহাঙ্গীর কবীর আহাম্মদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা শিক্ষা অফিসার এ এস এম আব্দুল ওয়াদুদ, সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক প্রধান শিক্ষক বাবলী পুরকায়স্থ, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির খান, লাক্কাতুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহুর আহমদ, জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফরীন রোজী, সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মমতাজ বেগম, সহকারি জেলা শিক্ষা অফিসার নাজমা বেগম, সহকারি বিদ্যালয় পরিদর্শক হ্যাপি বেগম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নুরুল ইসলাম, সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক চরিত্রবান সমাজপতি, দক্ষিণ সুরমা সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুষেন রঞ্জন তালুকদার, সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি প্রধান শিক্ষক শাহানা বেগম, মাহমুদা খাতুন, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নুরুন্নাহার, শীলা সাহা।
দক্ষিণ সুরমা সরকারি হাই স্কুলের সহকারি শিক্ষক পূর্ণিমা রানী দাশ তালুকদার ও জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক কবির আহমদ চৌধুরীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক শামসুল হক এবং গীতা পাঠ করেন দক্ষিণ সুরমা সরকারি হাই স্কুলের সহকারি শিক্ষক অলকা দাশ। পরে পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক প্রধান শিক্ষক বাবলী পুরকায়স্থ। বিজ্ঞপ্তি