হবিগঞ্জ জেলা ছাত্র ইউনিয়নের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

5

ধর্ষণের ৭২ ঘন্টা পর মামলা না নিতে আদালতের পরামর্শের প্রতিবাদে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, হবিগঞ্জ জেলা সংসদ শনিবার স্থানীয় টাউন হল প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ আয়োজন করে। উক্ত প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, হবিগঞ্জ জেলা সংসদের সভাপতি প্রণব কুমার দেবের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক ইমদাদ মোহাম্মদের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহকারী সাধারণ সম্পাদক লুৎফুন্নাহার মিলি, কোষাধ্যক্ষ নিপু ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক সাকিব আহমেদ খান, ছাত্রবন্ধু লিপি দাস, অনিরুদ্ধ রায় রুদ্র ও প্রণব ব্যানার্জি।
সমাবেশে বক্তারা বলেন, আদালতের এমন পরামর্শ আমাদের বুঝিয়ে দেয় ধর্ষকদের পাহারা দাতা কে, এবং কার সহযোগিতায় একের পর এক ধর্ষক জামিনে মুক্ত হয়ে যাচ্ছে। ৭২ ঘন্টার মধ্যেই মামলা করতে বলা এবং তার পরে মামলা না নেয়ার সিদ্ধান্ত কার্যকর হওয়া ধর্ষককে ধর্ষণের মতো ঘৃণ্য অপরাধে পুরোপুরি উস্কে দেয়ার সামিল। এই ধর্ষক বান্ধব আইন কোনভাবেই দেশে প্রতিষ্ঠিত হতে দেয়া যাবে না। বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, হবিগঞ্জ জেলা সংসদ এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছে।
প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে জেলা সদর থানার সামনে এসে কর্মসূচি সমাপ্ত করে। বিজ্ঞপ্তি