কাউন্সিলর উজ্জ্বলের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

3

সিলেট সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের শাহী ঈদগাহ থেকে নাইওরপুল রামকৃষ্ণ মিশন পর্যন্ত ড্রেন প্রশস্তকরণ কাজে ড্রেনের ভাঙার কাজকে কেন্দ্র করে স্থানীয় কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বলের বিরুদ্ধে ঠিকাদার কামাল আহমদ চাঁদাবাজির মামলা দায়ের করেছেন। ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা এবং অসৎ উদ্দেশ্য প্রণোদিত।
আমাদের জানামতে ঠিকাদার নিয়মবহির্ভূতভাবে ড্রেনের রাস্তার দিকের অংশের সুরক্ষা প্রাচীরের ইট খুলে নিয়ে যাচ্ছিলেন। এসময় স্থানীয় বাসিন্দারা তাকে বাঁধা দেন এবং কাউন্সিলরসহ এলাকার গণ্যমান্যদের খবর দেন। খবর পাওয়ার পর কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল সিসিকের নির্বাহী প্রকৌশলী আলী আকবরকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান এবং অনৈতিকভাবে ইট খুলে নেওয়ার কাজ বন্ধ করে দেন। এ ঘটনায় ক্ষুব্ধ ঠিকাদার কামাল তাকে অপদস্ত করতে চাঁদাবাজির মামলা দায়ের করেছেন। যা সম্পূর্ণ মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোতিত।
আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন- মৌসুমী ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি মুহিউল ইসলাম চৌধুরী মনসুর, এভারগ্রীণ ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার আহ্বায়ক আহমদ জুলকারনাইন, সেবক ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি মাসুম আহমদ, ঝর্ণা তরুণ সংঘের আহ্বায়ক ফারুক আহমদ, সবুজ সংঘ সোনাতুলার সভাপতি দেবাশীষ চক্রবর্তী, বসুন্ধরা সমাজকল্যাণ সংস্থার সভাপতি মঈনুল ইসলাম। বিজ্ঞপ্তি