নবীগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্য গ্রেফতার

4

নবীগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের নবীগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৯ নভেম্বর) দিবাগত রাতে নবীগঞ্জ থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার ছালামতপুর গরুর বাজার রাস্তা থেকে তাদেরকে আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি দা, ১টি লোহার সাবল, ১টি রড, ১টি পলেষ্টারের ব্যাগ, উক্ত ব্যাগে অনেক ডাকাতের নাম মোবাইল সম্বলিত টালি খাতা, ১টি কোমরে ঝুলানোর ব্যাগ,১টি হাফ প্যান্ট, ১টি স্টিলের টিপ চাকু।
পুলিশ জানায়, ওই এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাতদল অন্দ্বকারে একত্রিত হয়ে ডাকতির পরিকল্পনা করছিল। এ সময় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, বাহুবল থানার আব্দাফৌজরা গ্রামের রেজাক মিয়ার পুত্র মতিন মিয়া, কুমিল্লার চৌদ্দগ্রাম থানার সাতগড়িয়া গ্রামের জহুরুল হকের পুত্র হুমায়ুন কবির, লাকসাম থানার ফতেপুর গ্রামের চান্দ মিয়ার পুত্র বিলাল মিয়া, মৌলভীবাজার জেলার রাজনগর থানার করিমপুর গ্রামের মনু মিয়ার পুত্র মুন্না মিয়া, কমলগঞ্জ থানার চৌতন্যগঞ্জ গ্রামের মর্তুজ আলীর পুত্র ইয়াসিন আলী।
বুধবার (১০ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ বলেন, তাদেরকে ডাকাতির প্রস্ততিকালে হাতেনাতে আটক করা হয়েছে, তারা আন্তঃজেলা ডাকাতদলের শীর্ষ ডাকাত, তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে নবীগঞ্জ থানায় মামলা রুজু করে করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।