করোনায় ২৪ ঘন্টায় সিলেটে কোন মৃত্যু নেই, একজন শনাক্ত

5

স্টাফ রিপোর্টার :
সিলেটে মহামারি করোনাভাইরাসে আরও ১ জন রোগী শনাক্ত হয়েছেন। সর্বশেষ ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে আরও ৫ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে ৩ জন সিলেট জেলার ও সুনামগঞ্জের আরও ২ জন রয়েছেন। তবে এ সময়ে নতুন করে কেউ মারা যাননি সিলেট বিভাগে। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে গতকাল সোমবার এসব তথ্য জানানো হয়েছে।
স্বাস্থ্য অধিদফতর জানায়, গত রবিবার ৭ নভেম্বর সকাল ৮টা থেকে গতকাল সোমবার ৮ নভেম্বর সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে কেউ মারা না যাওয়ায় মৃতের সংখ্যা এখন ১১৭৭। এর মধ্যে ওসমানীতে ১১৮ জনসহ সিলেট জেলায় মৃতের সংখ্যা ৮৬৬ জন। এছাড়া মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৮ জন রয়েছেন।
এদিকে, সর্বশেষ ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। ৬৪৩ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের করোনা শনাক্ত করা হয়। শনাক্তের হার ০.১৬। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৯০৭ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৫৩ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৪১ জন। সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৬৯ জন ও হবিগঞ্জের ৬৬৫২ জন রয়েছেন শনাক্তের তালিকায়।
সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ ২৪ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ১২ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ১৭ জন। তিনি আরও জানান, সিলেট বিভাগের ৪ জেলা মিলিয়ে বর্তমানে ৫ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।