নগরীতে দর বাড়িয়ে টিসিবির ৩টি পণ্য বিক্রি শুরু, চলবে পুরো নভেম্বর পর্যন্ত

14

স্টাফ রিপোর্টার :
নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী মূল্য স্থিতিশীল রাখতে ভোক্তাদের জন্য নগরীর ৩টি পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। তবে গত মাসের চেয়ে নভেম্বরে ডাল ও তেলের দর বাড়িয়ে পণ্য বিক্রি করছে রাষ্ট্রায়ত্ত এ সংস্থাটি।
গতকাল বুধবার সকাল সাড়ে ১১টা থেকে নগরীর বাগবাড়ি, আলিয়া মাদ্রসা পয়েন্ট ও মেন্দিবাগস্থ আবুল মাল আবদুল মুহিত কমপ্লেক্স বিকেল পর্যন্ত বিক্রি করা হয় টিসিবির এসব পণ্য।
জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১১টা নগরীর ওই ৩টি পয়েন্টে ভ্রাম্যমাণ ট্রাকে চিনি প্রতি কেজি ৫৫ টাকা, মসুর ডাল প্রতি কেজি ৬০ টাকা, সয়াবিন তেল প্রতি লিটার ১১০ টাকা করে বিক্রি করছে টিসিবি। পুরো নভেম্বর মাস জুড়ে (শুক্রবার ছাড়া) টিসিবির এই পণ্য পাওয়া যাবে।
বিষয়টি নিশ্চিত করেন সিলেট টিসিবি কর্মকর্তা ইসমাইল মজুমদার। তিনি জানান, প্রথম দিনে নগরীর ৩টি পয়েন্টে সাশ্রয়ী মূল্যে ৩টি পণ্য বিক্রি করছে টিসিবি। পরের দিন অন্য জায়গায় বিক্রি করা হবে টিসিবির পণ্য। এবার কিছুটা পণ্যের দাম বাড়তি রয়েছে। তবে বাজার থেকে অনেকটা কম মূল্যে পাওয়া যাচ্ছে টিসিবির পণ্য। মহানগরী এলাকায় প্রতিদিন স্থানবেদে বিক্রি করা হবে এসব টিসিবির পণ্য।