বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের বিভিন্ন মন্দির পরিদর্শন

3

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত হয়ে দাঁড়িয়েছে। সংখ্যালঘুদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে হবে। হিন্দু, মুসলিম বৌদ্ধ, খ্রিষ্টান সবাই ভাই ভাই। সবাইকে দেশের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
মঙ্গলবার (২ নভেম্বর) বাংলাদেশের সাম্প্রদাযিকতার সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টার প্রতিবাদে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সিলেট বিভাগ, জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে বিকেলে সিলেট নগরীর বিভিন্ন মন্দির, পূজা মন্ডব ও নাইওরপুলস্থ রামকৃষ্ণ মিশন পরিদর্শন, হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন ব্যক্তির সাথে মতবিনিময় সভা উপরোক্ত কথাগুলো বলেন বক্তারা।
বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগীয় সভাপতি হাবিবুর রহমান লিটনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদারের পরিচালনায় বক্তব্য রাখেন রামকষ্ণ মিশনের মহারাজা স্বামী চন্দ্রনাথ নন্দজী মহারাজ, মতবিনিময় সভা ও পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো: বেলাল উদ্দিন, সিলেট জেলা সম্পাদক মো: সাজ্জাদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রুহিন চৌধুরী ফরহাদ, সিলেট মহানগরের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রব্বানী, ভোলন পাল, প্রতিশ্রুতির এমপি মির্জা জাফর, ফাইয়াজ হোসেন ফরহাদ, গোপিকা রঞ্জন দাস প্রমুখ। বিজ্ঞপ্তি