কাষ্টঘর থেকে চাকুসহ পেশাদার ৩ ছিনতাইকারী গ্রেফতার

8

স্টাফ রিপোর্টার :
নগরীর কাষ্টঘর এলাকা থেকে পেশাদার ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। সোমবার সকাল ১১টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- হবিগঞ্জ সদর থানার উচাইল শংকরপাশার মো: শহিদুল ইসলামের পুত্র মো. জুনায়েদ ইসলাম (২১), শাহপরান থানার খাদিমপাড়া এলাকার মৃত সাকিনুর রহমানের পুত্র মো. শাকিল মিয়া (১৯) ও গোয়াইনঘাট থানা এলাকার মৃত সুরুজ মিয়া পুত্র মো. ফয়েজ আহম্মেদ (২০)।
র‌্যাব জানায়, গতকাল সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল জানতে পারে নগরীর কাষ্টঘর পয়েন্টস্থ সুইপার কলোনীর সামনে কতিপয় ছিনতাইকারী ছিনতাই করছে। এমন সংবাদ পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে পেশাদার ছিনতাইকারী মোঃ জুনায়েদ ইসলাম, মোঃ শাকিল মিয়া ও মোঃ ফয়েজ আহম্মেদকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৩টি সুইচ গিয়ার চাকু, ১টি মোবাইল, ১টি সীম কার্ড উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীগণ স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সিলেট নগরীর বিভিন্ন জায়গায় সুযোগ বুঝে বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে আটক করে সাথে থাকা চাকু দ্বারা তাৎক্ষণিক ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করে স্বর্নালংকারসহ মূল্যবান জিনিষপত্র, নগদ-টাকা হাতিয়ে নেয়। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিধীন রয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানিয়েছেন।