যুব গণজমায়েতে বক্তারা ॥ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে যুবদের আত্মনির্ভরশীল হতে হবে

5

সিলেট কল্যাণ সংস্থা এবং সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার যৌথ আয়োজনে ৩০ অক্টোবর শনিবার সিলেট প্রেসক্লাবের সম্মুখে যুব গণজমায়েত ও সিলেট প্রেসক্লাবের সম্মুখ হতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ পর্যন্ত ‘দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে উপলক্ষ্য করে জাতীয় যুব দিবস ২০২১ সফলভাবে উদযাপনের লক্ষ্যে স্বাগত যুব শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহের ও সংস্থাদ্বয়ের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জাতীয় যুব দিবস ২০১১ এ বিভাগীয় সফল যুব সংগঠক পদকপ্রাপ্ত মোঃ জিয়াউর রহমানের নেতৃত্বে যুব শোভাযাত্রায় উপস্থিত ছিলেন আলহাজ্ব মুখতার আহমেদ তালুকদার, হুমায়ুন রশিদ চৌধুরী, মোঃ তালেব হোসেন তালেব, মোঃ রফিকুল ইসলাম শিতাব, মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, মোঃ নিয়াজ কুদ্দুছ খাঁন, ডা. মোঃ টুনু মিয়া আনছার, নুর হোসেন, নাজিম আহমেদ, পিযোষ মোদক, দিপক কুমার মোদক বিলু, মোঃ ইমাজ উদ্দিন, মোঃ মাহবুবুর রহমান হৃদয়, মামুন আহমদ চৌধুরী, সৈয়দ রাসেল, এম. বায়জিদ, মোঃ রমজান আহমদ শাকিল, তৈয়বুর রহমান ও মোঃ জুয়েল সহ অর্ধশতাধিক সচেতন যুব নাগরিকবৃন্দ স্বত:স্ফুর্তভাবে স্বাগত যুব শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। স্বাগত যুব শোভাযাত্রায় ধারাভাষ্য বর্ণনা করেন মোহাম্মদ এহছানুল হক তাহের ও মোঃ তালেব হোসেন তালেব।
যুব শোভাযাত্রায় পরবর্তী সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলাদেশী জাতির স্বপ্নের বাতিঘর। বঙ্গবন্ধুর স্বপ্নই ছিল দেশকে এগিয়ে নিয়ে যাওয়া। দেশকে বিশ্বের বুকে উন্নত দেশ হিসেবে পরিচয় করিয়ে দেওয়া। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে যুবদের এগিয়ে আসতে হবে। চাকরি পেছনে না ঘুরে নিজেকে উদ্যোক্তা বানাতে হবে, আত্মনির্ভরশীল হতে হবে। তাতেই আমাদের সোনার বাংলা বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে। বিজ্ঞপ্তি