দক্ষিণ সুরমা কিশোর ফুটবল দলের প্রতিষ্ঠাতা কয়ছর হোসেনের জানাযা ও দাফন সম্পন্ন

26
মোল্লারগাঁও ইউনিয়ন এর গোয়ালগাঁও নিবাসী, সিলেট জেলা ফুটবল দল ও সিলেট মোহামেডানের সাবেক সিনিয়র খেলোয়াড়, দক্ষিণ সুরমা কিশোর ফুটবল দলের প্রতিষ্ঠাতা, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ফাউন্ডার পরিবারের একজন সদস্য মোঃ কয়ছর হোসেনের জানাযা নামাজের একাংশ।

স্টাফ রিপোর্টার :
সিলেট জেলা ফুটবল দল ও সিলেট মোহামেডানের সাবেক সিনিয়র খেলোয়াড়, দক্ষিণ সুরমা কিশোর ফুটবল দলের প্রতিষ্ঠাতা, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ফাউন্ডার পরিবারের একজন সদস্য এবং দক্ষিণ সুরমা বরইকান্দি ইউনিয়নের গোয়ালগাঁও দক্ষিণ বাড়ি নিবাসী বিশিষ্ট মুরব্বী মো: কয়ছর হোসেনের জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।
গতকাল শনিবার ২৩ অক্টোবর বাদ জোহর (দুপুর ২ টায়) গোয়ালগাঁও পঞ্চায়েতি টিলায় তার নামাজের জানাযা অনুষ্ঠিত হয়েছে। পরে পঞ্চায়েতি গোরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয়। জানাযায় বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত শুক্রবার ২২ অক্টোবর সন্ধ্যা ৭ টায় দক্ষিণ সুরমা নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট জনিত রোগে ভোগছিলেন। তিনির স্ত্রী, এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।