গোয়াইনঘাটে ওয়ারেন্টভুক্ত ২০ আসামী গ্রেফতার

4
গোয়াইনঘাটে আটক আসামীরা।

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে :
গোয়াইনঘাটে পুলিশের পৃথক অভিযানে ওয়ারেন্টভুক্ত ২০জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
গত বৃহস্পতিবার রাতে ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতার অভিযানে পৃথক টিমে নেতৃত্ব দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব ও পরিদর্শক (তদন্ত) মো. ওমর ফারুক এবং থানার সেকেন্ড অফিসার প্রলয় রায়।
এছাড়াও অভিযানে অংশগ্রহণ করেন গোয়াইনঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মতিউর রহমান, লিটন রায় ও অনুজসহ পুলিশ সদস্যরা।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে গোয়াইনঘাট থানা পুলিশ পৃথক তিনটি টিম গঠন করে থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বিভিন্ন জিআর ও সিআর মামলার ওয়ারেন্টভুক্ত ২০জন আসামিকে গ্রেফতার করা হয়।
ধৃতরা হলেন, উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণ পান্তমাই গ্রামের মুশকত আলী, আবু তাহের, হবি মিয়া, জমির উদ্দিন, আলীরগাঁও ইউনিয়নের বার্কিপুর গ্রামের মো. নিজাম, রাউতগ্রামের আব্দুস সালাম, বাবনাগ্রামের মানিক মিয়া, বদরুল ইসলাম, পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণপ্রতাপপুর গ্রামের বোরহান উদ্দিন, সুহেল মিয়া, জাহেনারা বেগম, রুজিনা বেগম, পূর্ব জাফলং ইউনিয়নের লাখেরপাড় গ্রামের কাওসার, বিল্লাল, আব্দুল হান্নান, ইসমাইল আলী, ছৈলাখেল ৮ম খন্ড, আব্দুর রব, সেলিম আহমদ ও আব্দুল করিম।
এ ব্যাপরে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, গোয়াইনঘাট থানায় ওয়ারেন্ট ভুক্ত আসামিদের গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক ৩টি টিম ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের ৩টি টিমের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ২০জন আসামি গ্রেফতার করা হয়।