ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে জালালাবাদ গ্যাস ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের মিলাদ ও দোয়া মাহফিল

2
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে জালালাবাদ গ্যাস ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদ (ক্রীসাপ) এর উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত করছেন পরিষদের সভাপতি ও ও কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী শোয়েব আহমেদ মতিন এবং নেতৃবৃন্দ।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে জালালাবাদ গ্যাস ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদ (ক্রীসাপ) এর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) বাদ যোহর মেন্দিবাগস্থ গ্যাস ভবনের নামাজকক্ষে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিষদের সভাপতি ও কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী শোয়েব আহমেদ মতিন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক (পরিকল্পনা) প্রকৌ. জসিম উদ্দিন আহম্মদ, মহাব্যবস্থাপক (বিপণন-দক্ষিণ) মঞ্জুর আহমদ চৌধুরী, মহাব্যবস্থাপক (অর্থ) মো. আবু ইউসূফ মিয়া, মহাব্যবস্থাপক (বিপণন-উত্তর) প্রকৌ. এ.বি.এম. শরীফ, মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. আব্দুুল্লাহ, কোম্পানি সচিব মো. শহীদুল ইসলাম, মহাব্যবস্থাপক (রাজস্ব) মো. শিহাব উদ্দিন খান, মহাব্যবস্থাপক (অপারেশন) প্রকৌ. খান মোহাম্মদ জাকির হোসাইন, সিবিএ সভাপতি মো. আব্দুর রহমান, সিবিএ সাধারণ সম্পাদক আব্দুস সালাম, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তৌফিকুল আহসান চৌধুরী, জালালাবাদ গ্যাস ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের সহ-সভাপতি মো. আল-এমরানুর রহমান, সাধারণ সম্পাদক মো. রাজিউর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি