কানাইঘাট পৌর ও ৯ ইউনিয়ন বিএনপির সম্মেলনের তারিখ ঘোষণা

35
কানাইঘাটে বিএনপির বর্ধিত সভায় বক্তব্য রাখছেন জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, দেশ জাতি চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। আওয়ামী অপশাসন থেকে জাতিকে মুক্ত করতে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ করতে কাজ করছে বিএনপি। আর শক্তিশালী তৃনমূল বিএনপি ছাড়া আওয়ামী ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেল সম্ভব নয়। তাই যোগ্য ও ত্যাগী নেতাদের নেতৃত্বে নিয়ে আসতে সকল পর্যায়ে কাউন্সিলের উদ্যোগ নেয়া হয়েছে। কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়ন ও কানাইঘাট পৌর বিএনপির কাউন্সিলের তারিখ ঘোষণা দলীয় নেতাকর্মীদের মাঝে উদ্দীপনা সৃষ্টি করবে। কাউন্সিল সফলে সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীদেরকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে।
তিনি শনিবার কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। কানাইঘাট উপজেলা বিএনপির আহ্বায়ক আব্বাস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক এমপি আব্দুল কাহির চৌধুরী, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও ইশতিয়াক আহমদ সিদ্দিকী।
উপজেলা ও পৌর বিএনপি নেতা হাজী জসিম, খছরুজ্জামান ও এইচ আর বাবলুর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ডের আহ্বায়কবৃন্দ বক্তব্য রাখেন।
সভায় কানাইঘাট পৌর বিএনপি ও উপজেলার ৯টি ইউনিয়ন বিএনপির সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। এরমধ্যে ১০ নভেম্বর কানাইঘাট পৌর বিএনপির সম্মেলন। এছাড়া ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন বিএনপির সম্মেলন ২৮ অক্টোবর, ২নং লক্ষ্মীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন বিএনপির সম্মেলন ২ নভেম্বর, ৩নং দীঘিরপাড় ইউনিয়নের সম্মেলন ২৮ অক্টোবর, ৪নং সাতবাক ইউনিয়নের সম্মেলন ২৯ অক্টোবর, ৫নং বড় চতুল ইউনিয়নের সম্মেলন ১ নভেম্বর, ৬নং কানাইঘাট সদর ইউনিয়নের সম্মেলন ২৭ অক্টোবর, ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের সম্মেলন ৩০ অক্টোবর, ৮নং ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের সম্মেলন ৩০ অক্টোবর ও ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন বিএনপির সম্মেলন ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠিত বর্ধিত সভায় ঘোষিত তারিখ অনুযায়ী সম্মেলন সফলের জন্য উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি