রোটারিয়ানরা মানুষের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে কাজ করতে হবে – পিডিজি এম আতাউর রহমান পীর

3
রোটারি ক্লাব অব সিলেট সুরমা আয়োজিত অর্থনীতি ও সামাজিক উন্নয়নে রোটারিয়ানদের করণীয় বিষয়ে সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পিডিজি লে. কর্ণেল (অব:) এম আতাউর রহমান পীর এমপিএইচএফ।

পিডিজি লে. কর্ণেল (অব:) এম আতাউর রহমান পীর এমপিএইচএফ বলেছেন, আমাদের অর্থনৈতিক উন্নয়ন হলেও সামাজিক উন্নয়ন যথার্থ হচ্ছেনা হচ্ছে না। রোটারিয়ানরা ঐক্যবদ্ধভাবে অর্থনীতির পাশাপাশি সামাজিক উন্নয়নের জন্য কাজ করতে হবে। ক্ষুদ্র ঋণ প্রদান, আত্মকর্মসংস্থান মূলক প্রকল্প বাস্তবায়ন, স্যানিটেশন, বিদ্যুৎ ইত্যাদি কাজের মাধ্যমে টার্গেট করে বিভিন্ন গ্রামের মানুষের আর্থিক এবং সামাজিক উন্নয়ন সম্ভব। এতে করে সমাজে রোটারিয়ানদের মর্যাদাও বৃদ্ধি পাবে ও সাধারন মানুষও উপকৃত হবে।
রোটারি ক্লাব অব সিলেট সুরমা আয়োজিত অর্থনীতি ও সামাজিক উন্নয়নে রোটারিয়ানদের করণীয় বিষয়ে সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
১৩ অক্টোবর রাতে নগরীর একটি রেষ্টুরেন্টে রোটারি ক্লাব অব সিলেট সুরমা’র প্রেসিডেন্ট রোটারিয়ান আহমেদ হোসেন কায়েসের সভাপতিত্বে মূল বক্তব্য রাখেন পিপি এ.এইচ.এম ফয়সাল আহমেদ এমপিএইচএফ। রোটারিয়ান পিপি খাইরুল জাফর চৌধুরীর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন এ্যাসিসটেন্ট গভর্ণর রোটারিয়ান আব্দুল কাইয়ুম, রোটারি ক্লাব অব সানসাইনের পিপি রোটারিয়ান সায়েম আহমদ, চাটার্ড প্রেসিডেন্ট অব আপ-টাউন রোটারিয়ান পিপি সৈয়দ শামীম, রোটারী ক্লাব অব সিলেট সুরমার সেক্রেটারি রোটারিয়ান রেজাউল হক রাসেল, রোটারিয়ান পিপি তোফায়েল আহমদ, রোটারিয়ান পিপি ফয়সল করিম মুন্না, রোটারিয়ান পিপি বদরুল হক চৌধুরী ও রোটারিয়ান পিপি মাসুদ আহমদ চৌধুরী। বিজ্ঞপ্তি