সংবাদ সম্মেলনে কোম্পানীগঞ্জে নৌকার প্রার্থী ইমাদ ॥ কখনও শিবিরের রাজনীতি করিনি

8

স্টাফ রিপোর্টার :
শিবিরের রাজনীতিতে জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন কোম্পানীগঞ্জের দক্ষিণ রনিখাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া ইকবাল হোসেন ইমাদ। তিনি দাবি করেছেন, একই ইউনিয়নের বর্নি গ্রামের মাওলানা আব্দুন নূরের পুত্র ইকবাল হোসেন ইমাদ জামায়াত-শিবিরের রাজনীতির সঙ্গে যুক্ত থাকায় এর দায় আমার ওপর চাপানো হচ্ছে।
গতকাল সোমবার সন্ধ্যায় সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ দাবি করেন খাগাইল গ্রামের আব্দুস সালামের পুত্র মো. ইকবাল হোসেন ইমাদ। এর আগে গত রবিবার রাতে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য সিলেটের ৪৫ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। তবে, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে শিবিরের রাজনীতিতে যুক্ত থাকার অভিযোগ তোলা হয়।
ইমাদ লিখিত সংবাদ সম্মেলনে আরও দাবি করেন, বিগত ২০০৩ সালে এসএসসি ও ২০০৫ সালে এইচএসসি পাস করে তিনি ২০০৭ সালে প্রবাসে পাড়ি জমান। ২০১৬ সাল পর্যন্ত তিনি ইউরোপসহ বিভিন্ন দেশে ছিলেন। দেশে ফিরে ব্যবসার পাশাপাশি ইউনিয়ন আওয়ামী লীগের কর্মকাণ্ডে নিজেকে যুক্ত করেন।
তিনি বলেন, ‘আমি ও আমার পরিবারের কোনো সদস্য জামায়াত-শিবিরের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম না, এখনই নেই এবং ভবিষ্যতেও যুক্ত হওয়ার সম্ভাবনা নেই।’ ইকবাল হোসন ইমাদ দাবি করেন, তার নির্বাচনী প্রতিপক্ষ নৌকা প্রতীক না পেয়ে দিকভ্রান্ত হয়ে মূলত তার বিরুদ্ধে অপপ্রচার করছেন। এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত।
অপপ্রচার রোধে তিনি প্রকৃত সত্য অনুসন্ধান করে প্রচারের জন্য সাংবাদিকদের প্রতি বিনীত আহ্বান জানান।
সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন দক্ষিণ রণিখাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিম, সাধারণ সম্পাদক নজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক আমির আলী, দক্ষিণ রণিখাই ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি নিজাম উদ্দিন, ৪নং ওযার্ড সভাপতি আব্দুল লতিব, ৬নং ওয়ার্ড সভাপতি আইন উল্লাহ, ৭নং ওয়ার্ড সভাপতি আব্দুল্লাহ, ৩ নং ওয়ার্ড সভাপতি নুরুল ইসলাম, ৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ৯নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জমসিদ আলী, ঝন্টু মিয়া, যুবলীগ নেতা শাহীন আহমদ প্রমুখ।