মিলাদুন্নবী (সা.) উপলক্ষে অছিয়ত আলী দাখিল মাদরাসায় ৪ দিনব্যাপী কর্মশালা ও কুইজ প্রতিযোগিতা শুরু

2

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে সিলেট নগরীর টিলাগড়স্থ আলহাজ¦ অছিয়ত আলী করিমুন্নেছা হাফিজিয়া দাখিল মাদরাসায় ১০ অক্টোবর রবিবার থেকে শুরু হয়েছে ৪ দিনব্যাপী রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জীবনী শীর্ষক কর্মশালা ও কুইজ প্রতিযোগিতা। মাদরাসা কনফারেন্স হলে প্রতিদিন সকাল ১১টা থেকে অনুষ্ঠিতব্য কর্মশালায় সভাপতিত্ব করবেন মাদরাসার সুপার মাওলানা আখতার হোসাইন জাহেদ। বিষয়ভিত্তিক আলোচনা রাখবেন মাদরাসার শিক্ষক মাওলানা বেলাল আহমদ, শাহ জুনেদ আহমদ, মাওলানা নুমান উদ্দিন, মাওলানা আলিম উদ্দিন, ইমরান আহমদ ও মারজানা ইয়াসমিন।
কর্মশালায় প্রতিদিন রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জীবনের বিভিন্ন দিক নিয়ে বিষয়ভিত্তিক আলোচনা অনুষ্ঠিত হবে। অলোচনার উপর অনুষ্ঠিত হবে কুইজ প্রতিযোগিতা। এতে চারটি বিভাগে বিন্যস্ত শিক্ষার্থীরা কর্মশালা ও কুইজ প্রতিযোগীতায় অংশগ্রহণ করবেন।
এদিকে কর্মশালা ও কুইজ প্রতিযোগিতাকে উপলক্ষ করে মাদরাসার শিক্ষার্থীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। মাদরাসার সুপার মাওলানা আখতার হোসাইন জাহেদ জানিয়েছেন, সফলভাবে কর্মশালা ও প্রতিযোগিতা সম্পন্নের পর আগামী ১৬ অক্টোবর প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও হিফজ সমাপনকারী শিক্ষার্থীদের পাগড়ী প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি