দক্ষিণ সুরমা থানায় মধ্যরাতে অভিযোগ, দুপুরে ভিকটিম উদ্ধার

4

স্টাফ রিপোর্টার :
সিলেটে থানায় মধ্যরাতে অভিযোগের পর পরদিন দুপুরে ভিকটিমকে উদ্ধার করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে ভিকটিমের ভাইয়ের জিডির প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার দুপুরে তাকে ছেলেসহ উদ্ধার করা হয়।
জানা যায়, বিশ্বনাথ থানার রামপুর এলাকার আরশ আলীর স্ত্রী মনোয়ারা বেগম (৩১) তার ছেলে ফাহিম আহমদ (১০)কে নিয়ে মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে এগারোটার দিকে দক্ষিণ সুরমা থানার আহমদপুরস্থ তার নানার বাড়ী হতে বিশ্বনাথের রহিমপুরে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। কিন্তু ঐদিন অনুমান দেড়টার দিকে মনোয়ারার ভাই আহমদ আলী খোঁজ নিয়ে জানতে পারেন তারা বিশ্বনাথের রহিমপুরে যাননি। পরে সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়ে তাদের সন্ধান না পেয়ে মঙ্গলবার রাত বারোটার দিকে মনোয়ারার ভাই আহমদ আলী দক্ষিণ সুরমা থানায় এসে সাধারণ ডায়েরী (নম্বর-১৭৯) করেন।
দক্ষিণ সুরমা থানার থানায় ডায়েরীর প্রেক্ষিতে অফিসার ইনচার্জ কামরুল হাসান তালুকদারের দিক নির্দেশনায় তদন্তকারী কর্মকর্তা এসআই শিপলু চৌধুরী ও এসআই কাজী রিপন সরকার তথ্যপ্রযুক্তি ও ভিকটিমের আত্মীয় স্বজনের সহায়তায় গতকাল বুধবার দুপুরে বিশ্বনাথ থানা এলাকা থেকে তাদের উদ্ধার করেন।
=দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ভিকটিমের ভাইয়ের অভিযোগের প্রেক্ষিতে আমরা দ্রুত প্রদক্ষেপ নিয়ে তাদের উদ্ধার করে বিকেল সাড়ে তিনটার দিকে স্বজনদের নিকট বুঝিয়ে দেয়া হয়েছে।