নিসরাপ’ সিলেট জেলা শাখার সভা ॥ সড়ক দুর্ঘটনা রোধে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে

3

সড়ক দুর্ঘটনা রোধে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ‘নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ (নিসরাপ) এর মহাসচিব সংগঠক এম বাবর লস্কর। সোমবার সন্ধ্য ৭টায় নগরীর একটি হোটেলে ‘ নিসরাপ’ সিলেট জেলা শাখার জরুরী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
‘নিসরাপ’ সিলেট জেলা’র নবগঠিত কমিটির সভাপতি এডভোকেট মামুন রশিদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সংগঠক সামাদুল ইসলাম অপু’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি যুবনেতা সামাদুল কমর চৌধুরী লিটন। বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক ইসমত ইবনে ইসহাক সানজিদ, সহ প্রচার সম্পাদক ফয়সল আহমদ, এডভোকেট লিটন বিশ্বাস। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা শাখার সহ সভাপতি- উপাধ্যক্ষ জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সাংস্কৃতিক সম্পাদক তাহের হোসেন, আব্দুল হান্নান, সিরাজুল ইসলাম, জুবেল আহমদ সহ অন্যান্যরা প্রমুখ।
বক্তারা সসম্প্রতি ঘন ঘন সড়ক দুর্ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বলেন সিলেট নগরীর অসমাপ্ত সংস্কার কাজ দ্রুত সম্পন্ন ও অপরিকল্পিত ম্যান হুইল কাভার পুনঃসংস্কার ও সড়কের পাশে গড়ে উঠা অবৈধ বাজার, স্থাপনা, স্ট্যন্ড অপসারণ করে জন দুর্ভোগ লাঘবে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। এবং সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করতে দ্রুত প্রতিটি উপজেলা, ইউনিয়ন কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। বিজ্ঞপ্তি