ওসমানীনগরে দুই সন্তানের জননীর লাশ উদ্ধার

4

ওসমানীনগর থেকে সংবাদাতা :
ওসমানীনগরে ২ সন্তানের জননী এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত গৃহবধূ উপজেলার কছপুরাই গ্রামের আমির আহমদের স্ত্রী জলি বেগম (৩০)। শুক্রবার রাতে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের করনসীরোডস্থ ছয়ফুল বিবির ভাড়া বাসা থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।
পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, জলি বেগম ও আমির আহমদ দম্পতির ৯ বছর বয়সী ছেলে তামিম ও ৬ মাস বয়সী তামিমা বেগম নামের দুই সন্তান রয়েছে। তামিমা জন্মের পর থেকে জলি বেগম কিছুটা মানসিক অসুস্থ হয়ে পরেন। শুক্রবার দিবাগত সন্ধ্যায় স্বামী আমির আহমদ জলি বেগমের মোবাইল ফোনে কল দিলে তিনি রিসিভ না করায় আশপাশের লোকজনকে বিষয়টি জানিয়ে জলির বাবার বাড়িতে খবর দেন। রাত সাড়ে ৮টা দিকে ইউপি চেয়ারম্যান ও নিহতের পিতা মাতার সামনেই ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখা যায় ঘরের জানালার গ্রীলের সাথে গলায় ওড়না পেঁচানো জলি বেগমের নিথর দেহ। বিছানায় ৬ মাস বয়সী শিশু তামিমা বেগম ঘুমাচ্ছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করে।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক বলেন, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পারিবার জানিয়েছে সে কিছুটা মানুসিক অসুস্থ। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করে মারা গেছেন নিহতের পরিবারের লিখিত অভিযোগের প্রেক্ষিতে অপমৃত্যু মামলা রুজু হয়েছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে।