সিলেট জেলা বিএনপির দোয়া মাহফিল সম্পন্ন

1
জিয়া পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশফাক আহমদের সুস্থতা কামনায় সিলেট জেলা বিএনপির উদ্যোগে হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জিয়া পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশফাক আহমদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। শুক্রবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মসজিদ প্রাঙ্গণে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।
মাহফিলে জিয়া পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশফাক আহমদের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীসহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা ও দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, জেলা আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মাহবুবুল হক চৌধুরী ও আবুল কাশেম, জেলার সাবেক সহ-সভাপতি হাজী শাহাব উদ্দিন, জেলা শ্রমিক দলের সভাপতি সুরমান আলী, বিএনপি নেতা আব্দুল লতিফ খান, বজলুর রহমান ফয়েজ, মুহিবুর রহমান, এনামুল হক মাক্কু, শফিকুর রহমান টুটুল, তৌফিক উজায়েব সুহেল, জেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক জহুরুল ইসলাম মখর, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবু আহমেদ আনসারী, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী ও শেখ রাসেল, শ্রমিক দল নেতা রফিকুল ইসলাম রফিক, বাবুল আহমেদ, সাব্বির আহমদ চৌধুরী, ইব্রাহিম আহমদ ও রুবেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি