সুবিদ বাজারস্থ মণিপুরী পাড়ার মন্দিরের সংস্কারে এন.এম. এডুকেশন্যাল ট্রাস্টের চেক হস্তান্তর

7

নগরীর সুবিদবাজারস্থ মণিপুরী পাড়ার শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়া’র মূল মন্দিরের সৌর্ন্দয্য বর্ধনসহ মন্ডপের সংস্কার কাজের উন্নয়নে এগিয়ে এসেছেন মানবতাবাদী-কল্যাণমুখী বেসরকারী সংস্থা এন.এম. এডুকেশন্যাল ট্রাস্ট। শ্রী শ্রী নরোত্তম দাস ঠাকুর-এর ৪১০ তম তিরোধান দিবস উদযাপন মহোৎসব উপলক্ষে এন.এম. এডুকেশন্যাল ট্রাস্টের অন্যতম ট্রাস্টি এবং বাংলাদেশ ব্যাংকের জয়েন্ট ডাইরেক্টর লিলি রাণী দেবী ১ লক্ষ টাকার চেক প্রদান করেন।
মন্দির পরিচালনা কমিটির কমিটির সভাপতি প্রেমানন্দ সিংহ’র সভাপতিত্বে ১ অক্টোবর শুক্রবার সকাল ১১টায় মন্দির প্রাঙ্গণে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এন.এম. এডুকেশনাল ট্রাস্টের চেয়ারম্যান, বামছাস-এর অন্যতম উপদেষ্টা, বিশিষ্ট শিক্ষাবিদ ও প্রাবন্ধিক এল. নন্দলাল সিংহ। বামছাস-এর উপদেষ্টা নাট্যজন এম. উত্তম সিংহ রতনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমিটির সহ সভাপতি চন্দ্রেশ^র সিংহ, অর্থ সম্পাদক পি বিধান সিংহ, যুবলীগ নেতা কলিন্স সিংহ, এল শংকর সিংহ, এল নরোত্তম সিংহ বাবলু, সুরেশ সিংহ, স্বপন সিংহ, নিবাস সিংহ, রঞ্জু সিংহ, রাজু সিংহ প্রমুখ। অনুষ্ঠানে ট্রাস্টের চেয়ারম্যান, প্রাবন্ধিক এল. নন্দলাল সিংহ চেকটি কমিটির সভাপতি প্রেমানন্দ সিংহ, সেবাইত সুভাষ শর্মা, উপদেষ্টা কোন্থৌজম বিজু সিংহ’সহ কমিটির কর্মকর্তার কাছে হস্তান্তর করেন।
প্রধান অতিথির বক্তব্যে প্রাবন্ধিক এল. নন্দলাল সিংহ বলেন এন. এম. এডুকেশন ট্রাস্ট আর্থসামাজিক উন্নয়নে কাজ করছে। এরই ধারাবাহিকতায় সুবিদবাজার মণিপুরী পাড়ার শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়া’র উন্নয়নে এই ট্রাস্টের ট্রাস্টি লিলি রাণী দেবী এগিয়ে এসেছেন তার পক্ষ থেকে ১ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। এই মন্দিরের উন্নয়নে অবশিষ্ট টাকা প্রধান অতিথি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
মন্দির কর্তৃপক্ষ এই দানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে শ্রী শ্রী নরোত্তম দাস ঠাকুরের ৪১০ তম তিরোধান মহোৎসবকে সুন্দর ও স্বার্থক করে তোলার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। বিজ্ঞপ্তি