গ্রেটার কামাল বাজার ডেভেলপমেন্ট ট্রাস্ট ফ্রান্সের আহবায়ক কমিটি গঠন

3

পৃথিবীর প্রান্তে অবস্থানরত গ্রেটার কামাল বাজারের অধিবাসীদের ভ্রাতৃত্বের বন্ধন আরও সুদৃঢ় করতে ফ্রান্সে প্রবাসী কামাল বাজার বাসীদের নিয়ে এক মতবিনিময় সভা রবিবার অনুষ্ঠিত হয়।
ফ্রান্সের প্যারিস শহরের ক্যাথসিমা সোনার বাংলা পার্টি সেন্টারে ফ্রান্স প্রবাসী বৃহত্তর কামাল বাজার এলাকার বাসিন্দাদের নিয়ে বিদেশের মাটিতে সকলে সংগঠিত ও ভাতৃত্ববোধ মজবুত করার লক্ষ্যে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
বিশ্বনাথ উপজেলা এসোসিয়েশনের সাবেক সভাপতি ও বর্তমান প্রধান উপদেষ্টা মফিজ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ও সংবর্ধিত ব্যক্তি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটার কামাল বাজার ডেভেলপমেন্ট ট্রাস্ট,ইউকে এর চেয়ারপার্সন এমদাদুর রহমান এমদাদ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মানিত অতিথি ইউকে প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী,শিক্ষানুরাগী ও সংগঠক গিয়াস উদ্দীন আহমেদ রানা,আরও উপস্থিত ছিলেন- ফান্স প্রবাসী সম্মানিত অতিথি আব্দুল মান্নান, নুর মিয়া, ফারুক আহমেদ, আলী হুসেন।
অনুষ্ঠানে ফ্রান্সে অবস্থানরত কামালবাজারবাসীদের নিয়ে সামাজিক সংগঠন গ্রেটার কামাল বাজার ডেভেলপমেন্ট ট্রাস্ট, ফ্রান্স গঠনের উপলক্ষে আব্দুল মান্নান আহবায়ক ও আব্দুল মতিনকে সদস্য সচিব করে ৩৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। পরে মহান আল্লাহর দরবারে সংগঠনের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন গিয়াস উদ্দিন আহমেদ রানা। বিজ্ঞপ্তি