নগরীতে ২দিনে ভ্যাকসিন নিলেন ৩৪ হাজারেরও বেশী মানুষ

3

স্টাফ রিপোর্টার  :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নগরীতে ২দিনে ৩৪ হাজারেরও বেশী মানুষের ভ্যাকসিন গ্রহণ করেছেন। গত মঙ্গল ও গতকাল বুধবার এই দুইদিন গণটিকাদান কার্যক্রম পরিচালিত হয়। এসময় নগরীর ৮২টি কেন্দ্রে এই টিকা দেয়া হয়।
মঙ্গল ও বুধবার সকাল থেকেই নগরীর বিভিন্ন কেন্দ্রে ভ্যাকসিন নিতে আসা মানুষের ভিড় ছিলো লক্ষ্যণীয়। বিভিন্ন কেন্দ্রে ভ্যাকসিন নিতে আসা মানুষের ভিড় সামাল দিতে সংশ্লিষ্টদের হিমশিম খেতে হয়।
সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম জানান, গতকাল বুধবার নগরীতে মোট ১২ হাজার ৫৩৩ জন করোনাভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন গ্রহণ করেছেন। এর মধ্যে ক্যাম্পেইন টিকা দেন ৮ হাজার ৫৬৫ জন। আর সিসিকের নিয়মিত কেন্দ্রে টিকা নেন ৩ হাজার ৯৬৮ জন। এর আগে মঙ্গলবার নগরীতে ২১ হাজার ৮৯৯ জন নারী-পুরুষকে করোনা প্রতিরোধী টিকা দেয়া হয়েছে। তাদের মধ্যে ৮২টি কেন্দ্রে টিকা নিয়েছেন ১৯ হাজার ৩৮৯ জন এবং নিয়মিত তিনটি টিকাদান কেন্দ্রে টিকা নিয়েছেন আরো ২ হাজার ৫১০ জন। ডা. জাহিদুল ইসলাম জানান, ২৫ হাজার লোককে টিকা দেয়ার লক্ষ্যমাত্রা নিয়ে কাজ শুরু করলেও দুই দিনে মোট ৩৪ হাজার ৪৩২ জনকে ভ্যাকসিন দিতে সক্ষম হয়েছে সিসিক।