করোনার টিকার দ্বিতীয় দিনে ওসমানী হাসপাতালে উপচেপড়া ভিড়

4

স্টাফ রিপোর্টার  :
মহামারী করোনা সংক্রমণে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে দ্বিতীয় দিনে নগরী ও বিভিন্ন উপজেলা থেকে টিকাগ্রহীতাদের উপচেপড়া ভিড় ছিলো লক্ষ্যণীয়।
গতকাল বুধবার সকালে সরজমিনে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে দেখা যায়, সিলেটের বিভিন্ন স্থান থেকে করোনার টিকা নিতে প্রচুর নারী-পুরুষ এখানে এসে ভিড় করছেন। প্রচন্ড ভিড়ের কারণে এখানে সামাজিক দূরত্ব কিংবা স্বাস্থ্যবিধি মানছেন না কেউ। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা চিকিৎসা নিতে প্রতিদিন বিভিন্ন জায়গা থেকে করোনা আক্রান্ত রোগীরা আসেন। সেই হাসপতালে স্বাস্থ্যবিধির ক্ষেত্রে এতটা উদাসিন হলে অন্য স্থানের চিত্রতো আরও ভয়াবহ হওয়াটাই স্বাভাবিক।
জানা যায়, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়মিত করোনার টিকাদান কার্যক্রম চলমান রয়েছে। এর মধ্যে গত মঙ্গলবার ২৮সেপ্টেম্বর থেকে সিলেটসহ সারাদেশে করোনাভাইরাসের সংক্রমণ রোধে আবারো শুরু হয় গণটিকাদান ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের খবরে সিলেটের বিভিন্ন এলাকা থেকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে টিকা নিতে ভিড় করেন টিকা গ্রহীতারা। অধিক সংখক মানুষ একসাথে টিকা নিতে আসায় সংশ্লিষ্টরা তাদের সামাল দিতে হিমশিম খেতে হয়েছে।
এ বিষয়ে সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম জানান, স্বাস্থ্যবিধি মেনে সবাইকে টিকা নিতে হবে। স্বেচ্ছাসেবিসহ স্বাস্থ্যকর্মীদের আমরা স্বাস্থ্যবিধি মানার তাগিদ দিয়েছি।