প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু সৈনিক লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

8

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতি, প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে সিলেট জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাতে নগরীর তালতলাস্থ একটি হোটেলে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের নিহত সকল সদস্যদের রুহের মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।
সিলেট জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো বশির আহমদ এর সভাপতিত্বে ও মহানগরের সাধরণ সম্পাদক মামুন চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আলী হোসেন খান রাসেল, কৃষি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ডা: আফরাদুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন (বিএমবিএফ) এর সিলেট বিভাগীয় সভাপতি হাবিবুর রহামন লিটন, সিলেট মহানগর সৈনিক লীগের সিনিয়র সহ-সাংগঠনিক সম্পাদক তুহিন চৌধুরী, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক মো. বেলাল উদ্দিন, সাংবাদিক খালেদ মিয়া, সিলেট মহানগর যুবলীগ নেতা টিপু চৌধুরী, সিলেট জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি আলহাজ্ব খালেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক রাহেল আহমদ, শিক্ষা ও জনস্বাস্থ্য সম্পাদক রাজিব আহমদ, সিলেট মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী, সহ-সভাপতি আব্দুল আহাদ, সহ-সভাপতি রিপন আহমদ রুপন, যুগ্ম-সাধারণ সম্পাদক ইমদাদুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিন আহমদ শাহিন, সাংগঠনিক সম্পাদক কে এ জাকির আহমদ, জাহেদ আহমদ চৌধুরী, প্রচার সম্পাদক সাইফুল আলম চৌধুরী, সদস্য সবুজ সর্মা, মহিলা বিষয়ক সম্পাদিকা রুনা সুলতানা। বিজ্ঞপ্তি