নাজিরবাজার মাদরাসায় দারসে বুখারি ও দোয়া মাহফিল আজ

2

দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের ‘দারুল কুরআন মাদরাসা নাজিরবাজার’র দারসে বুখারি (টাইটেল ক্লাস)-এর উদ্বোধনী অনুষ্ঠান ও দোয়া মাহফিল আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে।
মঙ্গলবার বাদ মাগরিব মাদরাসা মসজিদে আয়োজিত এ মাহফিলে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আল্লামা মুফতি রশিদুর রহমান ফারুক (বরুণী), আল্লামা শফিকুল হক সুরইঘাটি, জামেয়া তাওয়াককুলিয়া রেঙ্গার মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান, জামেয়া হুসাইনিয়া গওহরপুর’র মুহতামিম মাওলানা মুসলেহ উদ্দিন রাজু ও শায়খুল হাদিস আব্দুর রহমান।
উল্লেখ্য, দক্ষিণ সুরমা উপেজেলার লালাবাজার ইউনিয়নের নাজিরবাজারে ১৯৮৮ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী দ্বিনি বিদ্যাপীঠ ‘দারুল কুরআন মাদরাসায়’ এবারই প্রথম তাকমিল ফিল হাদিস (টাইটেল ক্লাস)-এ ভর্তি ও পাঠদান কার্যক্রম শুরু হয়েছে। ক্বওমি মাদরাসা শিক্ষাব্যবস্থার সর্বোচ্চ এ ক্লাসে অধ্যয়নের জন্য মাদরাসাটিতে ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে অর্ধশতাধিক ছাত্র ভর্তি হয়েছেন। মাদরাসার অন্যান্য ক্লাসের মতো তাকমিল ফিল হাদিসেও পড়ালেখার সর্বোচ্চ মান বজায় রেখে শিক্ষার্থীদের আশাব্যঞ্জক ফলাফল উপহার দিতে মাদরাসার কর্তৃপক্ষ ও শিক্ষকবৃন্দ বদ্ধপরিকর। টাইটেলসহ সব ক্লাসে অধ্যয়নের ক্ষেত্রে মাদরাসাটিতে রয়েছে উন্নত আবাসিক ব্যবস্থা। বিজ্ঞপ্তি