প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের শুভেচ্ছা

2

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। আজ তাঁর ৭৫তম জন্মবার্ষিকী। জননেত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
এক বার্তায় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। জননেত্রী ইতিমধ্যে এসডিজির শর্তপূরণে সক্ষমতা অর্জন করায় জাতিসংঘের ক্রাউন জুয়েল পুরস্কার সহ দেশীয় ও আন্তর্জাতিক প্রায় ৩৯ টি পুরস্কারে ভূষিত হয়েছেন। উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ আজ এক অনন্য উচ্চতায় অবস্থান করছে। ২০৪১ সালের মধ্যে জ্ঞানভিত্তিক উন্নত ও অর্থনৈতিক সমৃদ্ধ দেশের স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। নেতৃবৃন্দ আশা ব্যক্ত করেন, জননেত্রীর নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত হবেই এবং অভূতপূর্ব উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি