ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত

2

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর অংশে ঢাকাগামী চলন্ত এক ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে অপর দুই ট্রাকের চালক নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন গোপালগঞ্জ জেলার গোপালগঞ্জ সদরের কামরুল ইসলাম (৫০) ও খুলনা জেলার সোনাডাঙ্গা থানার নবীনবাগ এলাকার হানিফ উল্লার ছেলে ইদ্রিস আলী (৩৫)। রবিবার ভোর ৫ টার দিকে উপজেলার দয়ামীর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে তামাবিল হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। এ সময় তড়িগড়ি করে দুর্ঘটনার সৃষ্টিকারী ট্রাক রেখে ঘাতক চালক ও হেলপার পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি জব্দ করেছে এবং পলাতকদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।
পুলিশ ও স্থানী সূত্র জানায় রবিবার ভোর ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের দয়ামীর এলাকায় রাস্তার বাম সাইটে দেশবন্ধু পার্সেল কোম্পানির ঢাকাগামী একটি কার্গোভ্যান দাঁড় করিয়ে স্থানীয় মসজিদে ফজরের নাম পরেন চালক। নামাজ শেষে কার্গোভ্যানে নিয়ে আবার ঢাকার দিকে রওয়ানা দেয়ার প্রস্তুতিকালে পিছন দিক থেকে আসা ঢাকা মেট্রো-ট ১৮-২৭-৮৭ ট্রাকটি ধাক্কা দিলে কার্গোভ্যানের পিছনে থাকা ধিরগতিতে চলমান ঢাকা-মেট্রো-ট ১৫-৩২৫২ এর চালক ও কার্গোভ্যান চালক ঘটনাস্থলে নিহত হন।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক দুর্ঘটনার দুই জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ (তামাবিল) এর নিকট হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাক রেখে দুর্ঘটনার সৃষ্টিকারী ট্রাকের চালক ও হেলপার গেলেও তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।