বিসিক শিল্প মালিক সমিতি গোটাটিকর সিলেটের মাসিক সভা

5
বিসিক শিল্প মালিক সমিতি গোটাটিকর সিলেটের নিয়মিত মাসিক সভায় উপস্থিত অতিথি ও সমিতির নেতৃবৃন্দ।

বিসিক শিল্প মালিক সমিতি গোটাটিকর সিলেটের নিয়মিত মাসিক সভা সম্পন্ন হয়েছে। বুধবার রাতে নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টের হলরুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ও সোনার বাংলা এন্টারপ্রাইজ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃতারেক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৮ সিলেটের পুলিশ সুপার মোঃ রওশনুজ্জামান সিদ্দিকীকে সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। সমিতির সেক্রেটারী ও আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলীমুল এহছান চৌধুরীর পরিচালনায় অনুষ্টিত সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) সিলেটের ডিজিএম মোঃ সুহেল হাওলাদার।
সভায় পুলিশ সুপার মোঃ রওশনুজ্জামান সিদ্দিকী বলেন, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৮ সিলেটের শিল্পকারখানার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা ও শিল্প এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক রাখার লক্ষ্যে আন্তরিকতার সাথে কাজ করে যাবে। সভায় উপস্থিত শিল্প মালিকগণও পুলিশের সাথে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
বিসিকের ডিজিএম মোঃ সুহেল হাওলাদার বিসিকের রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে যথাযথ পদক্ষেপ গ্রহণের লক্ষ্যে বিসিকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণে জোরালো ভূমিকা রাখবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।
সভায় বিসিক শিল্পনগরী গোটাটিকর এর বিভিন্ন শিল্প-কারখানা ও প্রতিষ্ঠানের মালিক ও উচ্চ পদস্থ কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি