ছাতকের ব্যবসায়ী আখলাক হত্যা মামলার আসামী গ্রেফতার

5

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতকে ব্যবসায়ী আখলাক মিয়া (৩৫) হত্যা মামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পৃথক অভিযানে দু’ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
আটককৃতরা, উপজেলার গোবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে আবু সুফিয়ান সোহাগ (২৬) ও একই ইউনিয়নের দিঘলী (চাকলপাড়া) গ্রামের আশরাফুল হকের ছেলে আলিম উদ্দিন (২৮)।
বৃহস্পতিবার ভোরে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। এ মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক মো.মহিন উদ্দিন বলেন, সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) দেবাশীষ সূত্র ধর ও থানার ওসি শেখ মো.নাজিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ পৃথক অভিযান চালিয়ে সিলেট শহরের লাল বাজার দিরাই রেষ্ট হাউজ থেকে আবু সুফিয়ান সোহাগকে ও আলিম উদ্দিনকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে।
উল্লেখ্য, গত রবিবার রাতে গোবিন্দগঞ্জের হোছন সুপার মার্কেটের সামনে খোলাবাজারে মুদি মালের ব্যবসায়ী আখলাক রাতে বাড়ী ফেরার পথে দুর্বৃত্তরা কুপিয়ে ধান ক্ষেতের জমিতে ফেলে যায়। এ ঘটনায় মঙ্গলবার রাতে উপজেলার গোবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউনিয়নের মোল্লাআতা গ্রামের নিহতের বড় ভাই আশিক মিয়া বাদী হয়ে অজ্ঞতনামা আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।