দক্ষিণ সুরমার সিলামে হামলায় আহত ব্যক্তির মৃত্যু

1

কাজিরবাজার ডেস্ক :
দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে তিনটায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহত ব্যক্তি সিলাম ইউনিয়নের ১নং ওয়ার্ডের মোহাম্মদপুর দক্ষিণ পাড়ার মৃত কনা মিয়ার ছেলে আনা মিয়া।
স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) জুম্মার নামাজের পূর্বে সিলাম মোহাম্মদপুর দক্ষিণ পাড়ায় বাড়ির জায়গা নিয়ে প্রতিপক্ষ আনহার, আনছার ও আকবরের হামলায় আহত হন আনা মিয়া। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে তার শারীরিক অবস্থা আরও খারাপ হলে উন্নত চিকিৎসার জন্য আনা মিয়াকে ঢাকায় প্রেরণের পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু নিহত ব্যক্তির আর্থিক অবস্থা ভালো না থাকায় সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয় এবং সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।
এদিকে, আনা মিয়া আহত হওয়ার পর সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানায় একটি মামলা দাখিল করা হয়। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।
নিহত আনা মিয়ার পরিবারের সদস্যরা বলেন, জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে আনা মিয়াকে পরিকল্পিতভাবে হামলা করে খুন করা হয়েছে। তারা জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম এসএমপি কমিশনার কার্যালয়ে একটি জরুরি মিটিংয়ে থাকায় মামলার বিষয়ে তাঁর বক্তব্য পাওয়া যায়নি।