গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

3

গোয়ানঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় আহত রজনি বিশ্বাস (৪৫) চিকিৎসাবস্থায় মারা গেছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
গত ১৭ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের শ্রীনাথপুর (ঘোষগ্রাম) গ্রামের মৃত নরেশ বিশ্বাসের ছেলে রজনী বিশ্বাস স্থানীয় হাকুরবাজার থেকে বাড়িতে যাওয়ার সময় বাড়ির কাছে পৌছামাত্র একই উপজেলার ধাতারী (ঘোষগ্রাম) গ্রামের মৃত মুহিব উল্লাহর ছেলে তাজ উদ্দিন (১৯), রুবেল আহমদ বাহার (২১) ও মনির উদ্দিন দেশীয় অস্ত্র নিয়ে রজনী বিশ্বাসের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করেন। এসময় পথচারীরা এগিয়ে আসলে হামলকারীরা পালিয়ে যায়।
খবর পেয়ে স্বজনরা এসে আহত রজনীকে উদ্ধার করে দ্রুত সিওমেক হাসপাতালে নিয়ে যান। ৬ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার সকাল ১০ টায় সিওমেক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রজনি বিশ্বাস।
এদিকে, হামলার ঘটনায় ব্যাপারে আহতের বড় ভাই তরনী বিশ্বাস বাদী হয়ে গোয়াইনঘাট থানায় তাজ উদ্দিন, রুবেল ও মনিরকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব জানান, হামলার ঘটনায় থানায় মামলা রের্কড ও ২নং আসামিকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।