শিল্পপতি হাজী আফতাব মিয়ার জানাযা শুক্রবার

8

দৈনিক একাত্তরের কথা পত্রিকার প্রকাশক, ফিজা এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি নজরুল ইসলাম বাবুলের পিতা স্বনামধন্য ব্যবসায়ী, রিফাত এন্ড কোম্পানির চেয়ারম্যান, সিলেট নগরীর সাগরদীঘিরপার ৫০/৫১ নং বাসার বাসিন্দা, সাগরদীঘিরপার জামে মসজিদের মোতাওয়াল্লি হাজী আফতাব মিয়ার জানাযার নামাজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বাদ আসর। সিলেট নগরীর হযরত শাহজালাল (রহ.) দরগাহ জামে মসজিদে বাদ আসর জানাযার নামাজ শেষে মরদেহ দরগাহ গোরস্থানে দাফন করা হবে।
এর আগে গত সোমবার দিনগত রাতে ২টা ৩০মিনিটে (বাংলাদেশ সময়) ভারতের মুম্বাইয়ে একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭৭)। তিনি স্ত্রী, ছেলে, মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
জানাযার নামাজে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন মরহুমের ছেলে শিল্পপতি নজরুল ইসলাম বাবুল। তিনি বুধবার রাতে জানান, তাঁর পিতার মরদেহ বৃহস্পতিবার সকালে মুম্বাই থেকে বিমানযোগে কলকাতা হয়ে বিকেলে আগরতলায় পৌঁছুবে। বিমানবন্দর থেকে মরদেহ এ্যাম্বুলেন্সযোগে আখাউড়া-আগরতলা স্থলবন্দরে এসে আসবে বিকেল আনুমানিক ৪টার দিকে। পরে সেখান থেকে মরহুমের স্বজনরা গিয়ে মরদেহ গ্রহণ করে সড়কপথে সিলেটের সাগরদীঘিরপারে নিয়ে আসবেন রাতে। পরেরদিন শুক্রবার বাদ আসর দরগাহ মসজিদে জানাযার নামাজ শেষে দরগাহ কবস্থানে মরদেহ দাফন করা হবে। বিজ্ঞপ্তি