কুলাউড়ায় সপ্তাহব্যাপী পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন

7

কুলাউড়া থেকে সংবাদদাতা :
কুলাউড়া পৌরসভার আয়োজনে পরিচ্ছন্ন শহর, আমাদের দায়িত্ব শ্লোগানকে সামনে রেখে ডেঙ্গু মশক নিধনে সপ্তাহব্যাপী পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান এর উদ্বোধন করা হয়েছে।
(১৯ সেপ্টেম্বর) রবিবার পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ সকাল ১১টায় পৌরসভা প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এই কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন পৌর সচিব শরদিন্দু রায়সহ পৌর কাউন্সিলরবৃন্দ, স্কাউটসের সদস্যবৃন্দ ও পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
সরেজমিন দেখা যায়, পৌরসভা প্রাঙ্গণে উদ্বোধন কার্যক্রম শেষে পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের নেতৃত্বে পৌর পরিচ্ছন্নতা কর্মী ও স্কাউটস সদস্যদের একটি দল শহরের উত্তরবাজার এলাকায় পরিচ্ছন্নতা কার্যক্রম চালায় এবং ডেঙ্গু মশক নিধন স্প্রে ব্যবহার করে। এই কার্যক্রমকে সচেতনমহল প্রশংসার চোখে দেখছেন।
পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ জানান, পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীদের ও স্কাউটস সদস্যদের স্বমন্বয়ে সপ্তাহব্যাপী (১৯-২৩ সেপ্টেম্বর) এই কার্যক্রম পরিচালিত হবে। পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ, তাই শহর পরিচ্ছন্নতা করা আমাদের নৈতিক দায়িত্ব। এই পরিচ্ছন্নতা কর্মসূচী পরিচ্ছন্ন কুলাউড়া নগরী গড়তে অগ্রণী ভূমিকা রাখবে। এই কাজে দল, মত নির্বিশেষে সকল নাগরিকের সহযোগিতা কামনা করছি।