২ হাজার ৩৭১ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

2

স্টাফ রিপোর্টার :
মৌলভীবাজার থেকে ২ হাজার ৩৭১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। দু’দিন পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, মৌলভীবাজার জেলার বড়লেখা থানার পূর্বসাতকরা কান্দি গ্রামের মৃত লতিব আলীর পুত্র মো: লুৎফুর রহমান (৩৫) ও মৌলভীবাজার সদর থানার নিতেশ^র মোকামবাজারের মৃত মানিক মিয়ার পুত্র আলাল মিয়া (৩২)।
র‌্যাব জানায়, শুক্রবার ১৭ সেপ্টেম্বর দুপুর সোয়া ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার বসু দত্ত চাকমা এবং সিনিয়র এএসপি মোঃ লুৎফুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মৌলভীবাজার জেলার কুলাউড়া থানাধীন কুলাউড়া পৌরসভাস্থ মনসুর রোড সংলগ্ন ‘মাফানিচার‘‘ এর সামনে পাকা রাস্তার উপর হতে ১৭৮৫ পিস ইয়াবাসহ মোদক ব্যবসায়ী মোঃ লুৎফুর রহমানকে গ্রেফতার করে
এদিকে, গতকাল শনিবার দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার বসু দত্ত চাকমা এবং সিনিঃ এএসপি মোঃ লুৎফুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মৌলভীবাজার সদর মডেল থানাধীন ১২ নং গিয়াস নগরইউপিস্থ এর সামনে অভিযান চালিয়ে ৫৮৬পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আলাল মিয়াকে গ্রেফতার করে।
পৃথক অভিযানে গ্রেফতারকৃত ও আলামতসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান।