সিলেট ট্যুরিস্ট গাইড এসোসিয়েশনের মতবিনিময় সভা ও কমিটি গঠন

8

সিলেট ট্যুরিস্ট গাইড এসোসিয়েশন এর ২০২১-২০২৩ সালের নবগঠিত কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেট নগরীর একটি রেস্টুরেন্টের কনফারেন্স হলে বিশিষ্ট যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদের সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী রোটাঃ নুরুল ইসলাম রূপন পরিচালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
সভায় নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে এড. আব্দুল্লাহ আল হেলালকে সভাপতি, রোটাঃ নুরুল ইসলাম রূপনকে সাধারণ সম্পাদক ও রোটাঃ কামরান হোসেন দ্বারাকে সাংগঠনিক সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি শাহীন আহমদ, সহ-সভাপতি মোশারফ হোসেন চৌধুরী মিশু, আবুল হারিছ, সাংবাদিক শফিক আহমদ শফি, আজাদ উদ্দিন, ইয়াছিন আলী, সহ-সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন, রোটাঃ মাও মওদুদ আহমদ, শেখ জাবেদ আহমদ, ওলিউর রহমান মাছুম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল বাতিন, অর্থ সম্পাদক রোটাঃ মো. মকসুদুর রহমান চৌধুরী, অফিস সম্পাদক শাহ্ মোঃ শামীম আহমদ, ট্যুর বিষয়ক সম্পাদক আব্দুল মোমিন, প্রচার সম্পাদক রাহাত খান, সহ-প্রচার সম্পাদক রতন পাল, প্রকাশনা সম্পাদক মঈন উদ্দিন, ক্রীড়া সম্পাদক আবু সুফিয়ান, সাংস্কৃতিক সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, আইন বিষয়ক সম্পাদক এড. শামীম আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবু সালেহ আরিফ, সমাজসেবা সম্পাদক হেলালুল ইসলাম হেলাল, মহিলা বিষয়ক সম্পাদক আসমা উল হাসনা খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. কুতুব উদ্দিন, আন্তর্জাতিক সম্পাদক এ এস এম আরিফ হোসেন, আপ্যায়ন সম্পাদক আহমদ জাকি, ফটোগ্রাফি সম্পাদক শরিফ আহমদ, নির্বাহী সদস্য সাহেদ আহমদ, রাজু আহমদ রাজন, আব্দুস শাকুর, জসীম উদ্দিন, সামছুল ইসলাম। বিজ্ঞপ্তি