কমলগঞ্জে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু

5

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জে এক ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
জানা যায়, মঙ্গলবার রাতে কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের আলীনগর চা বাগান ফাঁড়ি কামরছড়া এলাকায় সাপ্তাহিক মজুরি নিয়ে শনিছড়ি রবিদাস বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তাঁর নেশাগ্রস্ত অবস্থায় থাকা স্বামী শ্যামলাল রবিদাস মজুরির প্রাপ্ত ৯০০ টাকা থেকে কিছু টাকা দাবি করেন। এ সময় স্বামীকে ২০০ টাকা দিলে তিনি আরও টাকা দাবি করেন। কিন্তু তিনি আরও টাকা না দিলে হাতে পাওয়া ২০০ টাকা ছিঁড়ে ফেলে দেন। এ ঘটনায় তর্কবিতর্কের একপর্যায়ে ছেলে নন্দলাল রবিদাস একটি লাঠি দিয়ে বাবা শ্যামলালের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মাটিতে লুটে পড়েন। তাঁকে অবচেতন অবস্থায় শমসেরনগর ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এরপর থেকে ছেলে নন্দলাল রবিদাস পালিয়ে যান।
ঘটনার খবর পেয়ে রাতেই কমলগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বুধবার ১৫ সেপ্টেম্বর লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।